শুক্রবার , ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

পাকুন্দিয়ায় নিখোঁজের ৩দিন পর ডোবা থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০

মো. স্বপন হোসেন, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি:

নিখোঁজের ৩দিন পর গ্রামের একটি ডোবার কচুরিপানার মধ্য থেকে ফাহাদের ভাসমান মরদেহ উদ্ধার করে পুলিশ। সে পাকুন্দিয়া উপজেলার নারান্দি গ্রামের আবদুল কদ্দুছের ছেলে। সে নারান্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র। নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত ১০ই আগস্ট, ২০২০ইং বিকাল ৩টার দিকে কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয় ফাহাদ। সন্ধ্যায় বাড়িতে না ফেরায় আশপাশসহ আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজাখুজি করেও ফাহাদের কোনো সন্ধান পায়নি তার পরিবার। পরিবারের সদস্যগণ অনেক খুঁজাখুঁজির পর গত ১১ই আগস্ট, ২০২০ইং (মঙ্গলবার) পাকুন্দিয়া মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন তার বাবা আবদুল কদ্দুছ।

 

নিখোঁজের তিন দিন পর আজ বৃহস্পতিবার (১৩ আগস্ট, ২০২০ইং) দুপুরে বাড়ির পশ্চিম দিকে ৫০০ গজ দূরের একটি ডোবার কচুরিপানার মধ্যে ফাহাদের ভাসমান মরদেহ দেখতে পায় এলাকাবাসী। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ফাহাদের ভাসমান মরদেহ উদ্ধার করে পাকুন্দিয়া মডেল থানা পুলিশ। পাকুন্দিয়া মডেল থানার ওসি মো. মফিজুর রহমান বলেন, ফাহাদের মরদেহ উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ