রবিবার , ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

যশোরে ফেনসিডিল-সহ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০

মোঃ কামাল হোসেন যশোর থেকে:

বেনাপোল সীমান্ত থেকে পৃথক অভিযানে ৪০০ বোতল ফেনসিডিল সহ ওসমান গনি (২৩) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। বৃহস্পতিবার (১৩ আগষ্ট) ভোরে তাকে আটক করা হয়। আটক ওসমান বেনাপোল পোর্ট থানার শিকড়ী গ্রামের সাবান হোসেনের ছেলে।

 

বেনাপোল ক্যাম্পের সুবেদার লালমিয়া জানান, গোপন সংবাদে জানতে পেরে, খড়িডাংগা ইটভাটা মোড় থেকে অভিযান চালিয়ে ১০০ বোতল ভারতীয় ফেনসিডিল সহ ওসমানকে আটক করা হয়। অপরদিকে, আরেক অভিযানে ভবারবের গ্রাম থেকে পরিত্যক্ত অবস্থায় ৩০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। আটক আসামির বিরুদ্ধে মামলা দিয়ে তাকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে তিনি জানান তিনি।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ