শুক্রবার , ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

বরিশালে র‌্যাবের অভিযানে ১শ ২২বোতল ফেন্সিডিল উদ্ধার, ব্যবসায়ি মিলন লাপাত্তা

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০

রুবিনা আজাদ, আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল:
বরিশালে র‌্যাবের অভিযানে পরিত্যাক্ত অবস্থায় ১শ ২২বোতল ফেন্সিডিল উদ্ধার হলেও র‌্যাবের চোখ ফাঁকি দিয়ে পালিয়েছে ৮মামলার মাদক ব্যবসায়ি মিলন।

বরিশাল র‌্যাব-৮ সূত্রে জানা গেছে, মাদক ব্যবসায়িরা বিভিন্ন এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে মহানগরীর বিমানবন্দর থানাসহ বিভিন্ন এলাকায় পাইকারী ও খুচরা ব্যবসা চালিয়ে আসছিলো। মাদক বিক্রির গোপন তথ্যের ভিত্তিতে বুধবার বরিশাল মহানগরীর বিমানবন্দর থানা এলাকার মাখরকাঠি গ্রামের মাখরকাঠি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অদূরে বাগানের অভিযান পরিচালনা করে র‌্যাব। র‌্যাবের অভিযান টের পেয়ে মাদক ব্যবসায়িরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে পরিত্যাক্ত অবস্থায় ১শ ২ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

স্থানীয় জনসাধারণ এবং স্বাক্ষীদের জিজ্ঞাসাবাদের মাধ্যমে র‌্যাব জানায়, অবৈধ ফেন্সিডিলগুলোর মালিক মাখরকাঠি গ্রামের মৃত হযরত আলী হাওলাদারের ছেলে মাদক ব্যবসায়ি মোঃ মিলন আকন হাওলাদার (৪৪)। র‌্যাব আরও জানায়, মিলনের নামে বরিশাল জেলার বিভিন্ন থানায় ৮টি মামলা রয়েছে যার মধ্যে ৭টি মাদক মামলা।

এঘটনায় র‌্যাব-৮ বরিশাল সিপিএসসি’র ডিএডি মোঃ সাবুর আলী বাদী হয়ে বিমানবন্দর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ