শুক্রবার , ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

যশোরে সেনা কর্মকর্তা পরিচয়ে প্রেম প্রতারণাকারী যুবক গ্রেফতার

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০

মোঃ কামাল হোসেন যশোর থেকে:

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) আলমগীর হোসেন ওরফে আশিকুর রহমান রাব্বি (২৭) নামে এক যুবককে গ্রেফতার করেছে। যিনি সেনাবাহিনীর অফিসার পরিচয় দিয়ে প্রতারণা করে বেড়াতেন। পিবিআই যশোরের এসপি রেশমা শারমিন জানান, এসআই রেজোয়ানের নেতৃত্বে তাদের একটি টিম ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার ছয়খাদা গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে রাব্বিকে গ্রেফতার করে। সেই সময় তার কাছ থেকে একটি এইচপি ব্রান্ডের ল্যাপটপ উদ্ধার করা হয়।

 

যশোর কোতয়ালী থানায় গত ১০ আগস্ট রুজু করা একটি মামলার (নম্বর ২৫) সূত্র ধরে রাব্বিকে গ্রেফতার করা হয়। ওই মামলার বাদী হামিদা খাতুন (২১) নামে এক যুবতী অভিযোগ করেন, মোবাইল ফোনের মেসেঞ্জারের মাধ্যমে তাদের দুইজনের পরিচয় ও প্রেম হয়। পরিচয়কালে রাব্বি নিজেকে সেনাবাহিনীর ক্যাপ্টেন পরিচয় দেন। বেশ কিছুদিন পর পারিবারিক সমস্যার কথা বলে রাব্বি প্রতারণার মাধ্যমে ওই তরুণীর কাছ থেকে নগদ ৮০ হাজার টাকা নেন। এমনকি তার অফিসে ব্যবহৃত ল্যাপটপটিও কৌশলে হাতিয়ে নেন। এক মাসের মধ্যে টাকা ও ল্যাপটপ ফেরত দেয়ার কথা থাকলেও রাব্বি তা দেননি। যোগাযোগ করলে উল্টো তিনি হামিদাকে গালিগালাজ করেন।

 

মামলাটি পিবিআই স্বউদ্যোগে তদন্তের দায়িত্ব নেয়। এরপর তদন্তভার অর্পণ করা হয় পিবিআইয়ের এসআই রেজোয়ানের ওপর। তিনি মঙ্গলবার ভোররাতে ফোর্স নিয়ে অভিযান চালিয়ে রাব্বিকে গ্রেফতার করেন। পিবিআইয়ের এসপি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাব্বি তার বিরুদ্ধে উত্থাপিত অভিযোগ স্বীকার করেছেন। শুধু তাই নয়, এই যুবক সেনাবাহিনীর পোশাক পরে ছবি তুলে নিজের প্রকৃত পরিচয় গোপন করে প্রতারণা করছিলেন। একই কায়দায় তিনি আরো তরুণীর কাছ থেকে টাকা পয়সা হাতিয়ে নিয়েছেন বলেও স্বীকার করেন।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ