সোমবার , ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

এবারে টিভি নাটকে অভিনেত্রী চম্পার সাথে খলনায়ক মিশা সওদাগর!

প্রকাশিত হয়েছে- বুধবার, ১২ আগস্ট, ২০২০

এম এস শবনম শাহীন:

‘আতর রাশি ও দুষ্টু বালিকারা’ নাটকে চম্পার সঙ্গে দেখা যাবে চলচ্চিত্রের খলনায়ক মিশা সওদাগরকে। গল্প ভালো লাগলে মাঝেমধ্যে টিভি নাটকেও অভিনয় করেন অভিনেত্রী চম্পা। সেই ধারাবাহিকতায় করোনার আগে একটি নাটকের শুটিং করেছিলেন তিনি। আগামী সপ্তাহে নাগরিক টেলিভিশনে দেখা যাবে ‘আতর রাশি ও দুষ্টু বালিকারা’ নাটকটি। নাটকে চম্পার সঙ্গে দেখা যাবে চলচ্চিত্রের খলনায়ক মিশা সওদাগরকে। এই টিভি ধারাবাহিকে মিশা সওদাগরের চরিত্রের নাম ‘ইনসাফ ভাই’। তিনি বলেন, ‘নাটকের গল্পটি আমার ভালো লেগেছে। তিনটি বাড়ির ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নাটক।’ চম্পা বলেন, ‘মনের মতো গল্প পাই না বলেই টিভিতে খুব একটা অভিনয় করা হয় না। এই নাটকের প্রস্তাব পাওয়ার পর দেখলাম গল্পটা ইন্টারেস্টিং। তাই কাজটি করতে রাজি হই। প্রচার শুরু হচ্ছে জেনে ভালো লাগছে।

 

’ নাটকের গল্পে দেখা যাবে, পুরান ঢাকার আতর ব্যবসায়ী ‘ইনসাফ ভাই’। ছোট বোনের পড়াশোনার কারণে বাড়ি কিনেছেন উত্তরায়। ইনসাফ ভাইয়ের বাড়ির নাম ‘ব্যাচেলর প্যারাডাইস’। এখানে সব ব্যাচেলর ছেলেরা ভাড়া থাকে। সামনেই আর এক বাড়ি, নাম ‘নারী মহল’। এই বাড়ির মালিক গুল নাহার। নারী মহলের দায়িত্ব দিয়েছেন ছোট বোন টিউলিপকে। পুরুষ বিদ্বেষি টিউলিপ সব সময় ব্যস্ত থাকে নারী মহলের বাসিন্দাদের নানা রকম ঝামেলা মেটাতে। পুরুষ বিদ্বেষি হলেও টিউলিপ মনে মনে ক্রাশ খেয়েছে ইনসাফ ভাইয়ের ওপর। নারী মহলের পাশের বাড়ির নাম ‘সুখি পরিবার’। খান বাহাদুর সুলতান শাহের নবম প্রজন্ম খান বাহাদুর তবারক শাহের বাড়ি এটি। তার আদরের নাতনী জান্নাতও ঘটনাক্রমে প্রেমে পড়ে যায় ইনসাফ ভাইয়ের। ইনসাফ, জান্নাত ও টিউলিপের ত্রিভূজ প্রেমের গল্প নিয়ে চলতে থাকে নাটকের গল্প।

 

‘আতর রাশি ও দুষ্টু বালিকারা’ নাটকের চিত্রনাট্য ও পরিচালনা তারিক মুহাম্মদ হাসানের। ১৯ আগস্ট থেকে প্রতি বুধ, বৃহস্পতি ও শুক্রবার রাত সাড়ে ৮টায় নাগরিক টেলিভিশনে দেখা যাবে নাটকটি। এতে আরও অভিনয় করেছেন নাবিলা ইসলাম, মুশফিক ফারহান, আল মনসুর, ফারুক আহমেদ প্রমুখ।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ