শুক্রবার , ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

যশোরে সদরে স্কুলছাত্রী অপহরণ,থানায় মামলা

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০

মোঃ কামাল হোসেন যশোর থেকে:

যশোরে অন্যনা সুলতানা মেঘনা (১৫) নামে স্কুলছাত্রী অপহরণের অভিযোগে কোতয়ালি থানায় মামলা হয়েছে। অপহৃত মেঘনা সদরের তীরেরহাট মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। সদর উপজেলার নিশ্চিন্তপুর বিশ্বাসপাড়ার অপহৃত স্কুল ছাত্রীর পিতা কামরুজ্জামান বাদি হয়ে কোতয়ালি থানায় মামলাটি করেন। মামলায় একজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৩/৪ জনকে আসামি করা হয়। একমাত্র আসামি হচ্ছে, সদর উপজেলার হৈবতপুর ইউনিয়নের বালিয়াঘাট গ্রামের মোনায়েম বিশ্বাসের ছেলে ইশান আলী (২২)। মামলায় উল্লেখ করা হয়েছে, তার মেয়ে অন্যনা সুলতানা মেঘনা তীরেরহাট মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণিতে লেখাপাড়া করে।

 

স্কুলে যাওয়া আসার পথে আসামি ইশান মেয়েকে উত্ত্যক্ত করে ও প্রেমের প্রস্তাব দেয়। বিষয়টি মেয়ে তাকে জানায়। তার এ প্রস্তাবে রাজি না হওয়ায় মেয়েকে বিয়ের প্রলোভন দেয়। গত ৬ আগস্ট সন্ধ্যায় মেয়ে ডাল কেনার জন্য বাড়ির পাশে মুদি দোকানে যাচ্চিল। পথে বাড়ির সামনে ইটের সোলিয়ং রাস্তায় পৌছুলে ১ নং আসামি ইশানসহ অজ্ঞাত আসামিদের সহযোগিতায় মেয়েকে ধরে একটি সাদা রঙের মাইক্রোবাসে তুলে নিয়ে বারিনগর বাজারের দিকে চলে যায়। কামরুজ্জামান মেয়েকে খোজাখুজি করে না পেয়ে শেষে সোমবার রাতে থানায় মামলাটি করেন।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ