সোমবার , ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

সিংড়ায় মৃত পুত্রের ঋণের টাকা আদায় করতে বৃদ্ধ পিতাকে প্রাণ নাশের হুমকি

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০

নাটোর প্রতিনিধিঃ

নাটোরের সিংড়ায় সুদের টাকা আদায় করতে গার্মেন্টস্ কর্মীর লাশ দাফনে বাধা এবং তার পরিবার ও বৃদ্ধ পিতাকে প্রাণনাশের হুমকির দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে সিংড়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ সূত্রে জানা যায়,উপজেলার ইটালী ইউনিয়নের তুলাপাড়া বাঁশবাড়িয়া গ্রামের জমসেদ আলীর পুত্র মরহুম আব্দুর সামাদ (৫০) ঢাকা গার্মেন্টসে শ্রমিক ছিলেন। গত ৩১ জুলাই ঈদ পালন করতে বাড়ীতে আসে। কিন্তু হঠাৎ গত ১ আগষ্ট বিকাল সারে চারটায় হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্য হয়। বাদ মাগরিব মৃত আব্দুস সামাদের লাশ ঈদগাহ্ মাঠে দাফনের প্রস্তুতি নেয়া হলে খবর পেয়ে একই গ্রামের লোকমান হোসেনের ছেলে হাফেজ মাও.মুফতি রমিজুল করিম আন নাসিরী(৩৫) পাওয়ানা সুদ সহ প্রায় ৪০ হাজার টাকার দাবিতে লাশে জানাযা করতে বাধা দেয়।

 

গ্রামবাসী ও স্থানীয় ইউপি সদস্য আব্দুল মজিদ বিষয়টি সমাধানের আশ্বাস দিলেও মুফতি রমিজুল করিম না মানায় গ্রামবাসী জোর পূর্বক ঈদগাহ্ মাঠে জানাজার নামাজ শেষে বাঁশবাড়িয়া কেন্দ্রীয় কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। মরহুমের পিতা বলেন, টাকার বিষয়টি আমার জানা ছিলো না।মুফতি রমিজুল করিম হঠাৎ আমার ছেলের জানাযা করতে বাধা দেয়।সুদ সহ আসল টাকা সে না পাইলে আমার নাতি হাফেজ সেলিম রেজা ও আমাকে মারপিট ও প্রকাশ্যে প্রাণ নাশের হুমকি দেয়। বর্তমানে বিবাদীগণ বার বার আমার বাড়িতে সুদের টাকার জন্য চাপ সৃষ্টি এবং আমাকে সহ আমার পরিবারের সদস্যদের মারপিট ও নানা রকম হুমকি দিচ্ছে। এ বিষয়ে সিংড়া থানার ওসি নুরে আলম সিদ্দিকী বলেন,অভিযোগ পেয়েছি।তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ