শনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

নাগরপুরে ১৫ আগষ্ট উপলক্ষে অনলাইন ভিত্তিক সাংস্কৃতিক প্রতিযোগীতা

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০
নাগরপুর(টাঙ্গাইল) প্রতিনিধিঃ
টাঙ্গাইলের নাগরপুরে ১৫ আগষ্ট জাতিয় শোক দিবস উপলক্ষে অনলাইন ভিত্তিক সাংস্কৃতিক প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার ১১ই আগষ্ট ২০২০, সকালে উপজেলা সভা কক্ষে সাংস্কৃতিক বিষয়ক মন্ত্রনালয়ের পৃষ্ঠপোষকতায় ও উপজেলা প্রশাসনের আয়োজনে অনলাইন ভিত্তিক এ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ গ্রহণ করে।
উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলামের সভাপতিত্বে ও জিএম ফুয়াদ এর পরিচালনায়, প্রতিযোগীতা অনুষ্ঠানে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন, অধ্যাপক (অব:) রামেন্দ্র সুন্দর বোস, সহকারী শিক্ষা অফিসার মো. ফরহাদ হোসেন, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মো. আহসান ইসলাম মুকুল, সাবেক কমান্ডার মো. সুজায়েত হোসেন।
প্রতিযোগীতায় অংগ্রহণ কারীদের ২টি শ্রেণীতে বিভক্তি করা হয়। ক. বিভাগে- প্রথম হতে সপ্তম শ্রেণী ও খ. বিভাগে- অষ্টম হতে দশম শ্রেণী পর্যন্ত। প্রতিযোগীতার বিষয় বস্তু ছিলো সঙ্গীত ও আবৃত্তিতে (একক) বঙ্গবন্ধুকে নিয়ে গান/ মুক্তিযুদ্ধের গান/ দেশাত্মবোধক, গনসঙ্গীত, শিশুতোষ ও ৭ মার্চের ভাষণ।
প্রতিযোগীতায় উত্তীর্ণরা পরবর্তীতে জেলা পর্যায়ের প্রতিযোগীতায় অংশ গ্রহণ করবে।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ