সোমবার , ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

ঝালকাঠি রাজাপুরে বিপুল পরিমান ইয়াবাসহ  আটক- ২ , মোটরসাইকেল জব্দ 

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০
রিয়াজুল ইসলাম বাচ্চু:
ঝালকাঠির রাজাপুরে বিপুল পরিমান ইয়াবাসহ দুই ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ। আজ মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার নৈকাঠি বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো চট্টগ্রামের হালি শহর এলাকার মোঃ নিজাম উদ্দিন এর পুত্র মোঃ কামাল হোসেন (৪০), রাজাপুর উপজেলার কানুদাসকাঠি এলাকার আব্দুল জলিল আকন এর পুত্র মোঃ সাইদুল আকন (৪৩)।
পুলিশ জানায়, কামাল হোসেন পিরোজপুর জেলার দাউদপুর এলাকায় তার শ্বশুর বাড়িতে যাওয়া আসার সময় স্থানীয় মাদক ব্যবসায়ীদের সাথে সম্পর্ক গড়ে উঠে। ৪ মাস ধরে কামাল চট্টগ্রাম থেকে মাদকদ্রব্য এনে এ উপজেলায় সবরাহ করে আসছিল। বিষয়টি পুলিশের নজরে আসলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার নৈকাঠি বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।
এসময় তাদের কাছ থেকে ৪ হাজার ৫ শত ১৭ পিস ইয়াবা ট্যাবলেট, নগদ ৭ হাজার ৫ শত টাকা, একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। রাজাপুর থানা পুলিশের হাতে এটাই প্রথম মাদকের বড় চালান আটক।
রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। তাদের ঝালকাঠি আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ