সোমবার , ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

ভাঙ্গুড়া মাদকের অভয়ারণ্যে পরিনত হয়েছে উপজেলা চেয়ারম্যানের অভিযোগ

প্রকাশিত হয়েছে- সোমবার, ১০ আগস্ট, ২০২০

চলনবিলের আলো ভাঙ্গুড়া আফিস:

পাবনার ভাঙ্গুড়া উপজেলার দিলপাশার ইউনিয়নের তিনটি গ্রাম মাদকের অভয়ারণ্যে পরিনত হয়েছে। উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মোঃ বাকি বিল্লাহ সোমবার মুক্তিযোদ্ধা হোসেন আলী অডিটোরিয়ামে মাসিক আইন-শৃংখলা সভায় এই অভিযোগ করেন। তিনি বলেন,বন্যার কারণে ওই ইউনিয়নের প্রত্যন্ত হাট উধুনিয়া,বাগুয়ান ও বহর গ্রামে মাদক ব্যবসায়ীরা প্রকাশ্যে মাদক বিক্রি করছে। এই সুযোগে সেবনকারীরা নির্বিঘ্নে সেখান থেকে মাদক সংগ্রহ করছে। সম্প্রতি র‌্যাব চারজনকে গ্রেফতার করে কিন্তু তাতেও বন্ধ হয়নি নেশাজাত দ্রব্যের কেনাবেচা।

 

আইন শৃংখলা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ আশরাফুজ্জামান। সভায় দিলপাশার ইউপি চেয়ারম্যান অশোক কুমার ঘোষ প্রণো বলেন,গ্রামগুলো উল্লাপাড়া উপজেলার সীমান্তে অবস্থিত হওয়ায় মাদক কারবারীরা দিনে কিংবা রাতে যখন সুযোগ পায় তখনই নৌকায় মাদক নিয়ে এসে বিক্রি করে চলে যায়।এর আগে ক্রেতাদের সাথে তাদের ফোনে যোগাযোগ হয়। সে অনুযায়ী ক্রেতারাও পূর্ব থেকে নৌকা যোগে ওই গ্রামগুলোতে অপেক্ষা করে।

 

সভায় উপস্থিত ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ নাজমুল হক বলেন,র‌্যাবের অভিযানের পর আটক চার ব্যক্তির বিরুদ্ধে থানায় একটি মামলা রুজু করা হয়েছে।তবে আগামীকাল মঙ্গলবার থেকে নৌকায় পুলিশি টহল জোরদার করা হবে বলে তিনি জানান।সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন,ভাঙ্গুড়া পৌরসভার মেয়র গোলাম হানাইন রাসেল,উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু ও আজিদা পারভিন পাখি,ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ,শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ,সরকারি কর্মকর্তা ও সুশিল সমাজের প্রতিনিধিরা।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ