সোমবার , ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

গৌরনদীতে আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে আলোচনাসভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত

প্রকাশিত হয়েছে- সোমবার, ১০ আগস্ট, ২০২০

রুবিনা আজাদ, আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল:
বরিশালের গৌরনদীতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব এর ৯০তম জন্মদিন উপলক্ষে শনিবার বিকেলে আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গৌরনদী উপজেলা, পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দলীয় কার্যালয়ে আলোচনা সভা উপজেলা আওয়ামীলীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বরিশাল জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, পৌর আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আঃ ছালাম সেরনিয়াবাত, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সাহিদা আক্তার, তথ্য ও গবেষনা সম্পাদক কামরুল ইসলাম দিলীপ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ ফারুক বেপারী, পৌর কৃষকলীগের সভাপতি মোঃ শাহজাহান বেপারী, পৌর যুবলীগের সাধারন সম্পাদক আল আমিন হাওলাদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়েরুল ইসলাম সান্টুসহ অন্যান্য নেতৃবৃন্দ। শেষে বঙ্গমাতাসহ ১৫ আগষ্ট শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাতঅনুষ্ঠিত হয়।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ