মঙ্গলবার , ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২১শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

সাবিনা আত্নহত্যা একের পর এক কর্মসূচী গ্রেফতার নেই আসামি

প্রকাশিত হয়েছে- রবিবার, ৯ আগস্ট, ২০২০

ফরিদ মিয়া নান্দাইল ময়মনসিংহ প্রতিনিধিঃ

গত ২৯ শে জুলাই ময়মনসিংহের নান্দাইলে স্বামীর বাড়ির ঘরের আড়ায় ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় সাবিনা ইয়াসমীন (২৩) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। পরদিন নিহতের মা রহিমা খাতুন বাদী হয়ে তার স্বামী, শ্বাশুরি সহ ৫ জনকে আসামি করে আত্নহত্যার প্ররোচনার মামলা দায়ের করে। সাবিনা ইয়াসমিনের মৃত্যুকে একটি পরিকল্পিত হত্যাকান্ড উল্লেখ করে, একের পর এক প্রতিবাদী কর্মসূচী পালন করছে “যৌননিপিড়ন বিরোধী শিক্ষার্থীজোট ” গত ৫ আগষ্ট তারা নান্দাইল উপজেলা সদরে নাগরিক অবস্থান ও ওসি বরাবর স্মারকলিপি করে। আজ ৯ আগষ্ট রবিবার তারা নান্দাইল উপজেলা সদরে নারী পদযাত্রা ও ইউএনও বরাবর স্মারক লিপি প্রদান করে।

 

পরিবারের অভিযোগ , সাবিনা ইয়াসমিনকে হত্যা করে ঝুঁলিয়ে রাখা হয়েছে।গ রহিমা বলেন আমার মেয়ে আমাকে ফোন করে বলেছে তারা আমাকে হত্যা করে ফেলবে। শেষ পর্যন্ত তারা তাই করেছে। তাসলিমা বলেন, দাফনের জন্য গোসলের সময় সাবিনার শরীরে বিভিন্ন যায়গায় আঘাতের চিহ্ন দেখতে পেয়েছি। সংগঠনের পক্ষে আহ্বায়ক মাহমুদুল হাসান শিবলী বলেন, রহস্যজনক কারণে পুলিশ আসামি গ্রেফতার করছে না। যদি পুলিশ আসামি গ্রেফতার না করে তাহলে আগামী বুধবার থেকে উপজেলা চত্বরে সাবিনার মায়ের একক প্রতিবাদের কর্মসূচী পালিত হবে। এবিষয়ে ইউএনও মোঃ এরশাদ উদ্দীন জানান, আমি পুলিশের সাথে কথা বলে দ্রুত ব্যবস্থা গ্রহণের চেষ্টা করবো।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ