রবিবার , ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

অভয়নগরে গলায় ফাস দিয়ে যুবকের আত্মহত্যা

প্রকাশিত হয়েছে- রবিবার, ৯ আগস্ট, ২০২০

মোঃ কামাল হোসেন অভয়নগর যশোর প্রতিনিধি:

যশোর অভয়নগর নওয়াপাড়া পৌরসভার ০৮ নং ওয়ার্ডে -মোঃমশিয়ার বিশ্বাস এর ছেলে,মোঃ আরিফুল বিশ্বাস(২০)প্রথমে ঘুমের ঔষধ খেয়ে পড়ে নিজের ঘরে গলায় কাথা দিয়ে ঝুলে আত্মহত্যা করার ঘটনা ঘটেছে। খোঝ নিয়ে জানাযায়, অভাবের সংসারে ছোট ছেলের মটোরসাইকেলের চাওয়া পূরন করতে দেরি হওয়াই অভিমানে আত্মহত্যা করে,তবে ছেলেটি ছোট থেকে নেশায় আসক্ত ছিলো,আরিফুলের মা ছোট থাকতে মারা যায়,তারপর থেকে মশিয়ার বিশ্বাস দুই ছেলে নিয়ে সংসার পরিচালোনা করছে।শুক্রবার দুপুরের পর তার নিজ ঘরে কাথা দিয়ে ঘরের আড়াতে ঝুলে আত্মহত্যা করে।বিশ্বস্ত সূত্রে জানা যায়,এই আত্মহত্যার পূর্বে  অগণিত ঘুমের ঔষধ সেবন করে সে।

 

এই ঘটনার সংবাদ পেয়ে ০৭/০৮/২০২০ বিকালে অভয়নগর থানার পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর মেডিকেল হাসপাতালে পাঠায়। এই বিষয় অভয়নগর থানার (তদন্ত)এসআই মিলন মন্ডল এর নিকট জানতে চাইলে জানায়,পুলিশ মৃত আরিফুলের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর মর্গে প্রেরন করা হয়েছে।পরিবারের কাছ থেকে কোন অভিযোগ না পাওয়ায় কোন মামলা হয় নাই।সাধারন আত্মহত্যার ডাইরি হয়েছে।মৃত লাশের ময়না তদন্তের পর আজ ০৮/০৮/২০২০,০৫:৩০ মিনিটে নামাজে জানাজা শেষ হয়।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ