সোমবার , ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

সলঙ্গার সাবেক ছাত্রনেতা ডাঃ মহসিন কবির মামুনের ইন্তেকাল

প্রকাশিত হয়েছে- শনিবার, ৮ আগস্ট, ২০২০

কে, এম আল আমিন :

সিরাজগঞ্জের সলঙ্গায় খেইশ্বর গ্রামের সাবেক ছাত্রনেতা, ডাঃ মোঃ মহসিন কবির মামুন আজ শনিবার ভোর রাত ৪ টায় ব্রেইন টিউমারে আক্রান্ত হয়ে ঢাকায় বাংলাদেশ স্পেশালাইসড্ হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেছেন। ( ইন্না লিল্লাহি,,,,,,,,রাজিউন)।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৬ বছর। মৃত্যু কালে ২ মেয়ে, স্ত্রী,বাবা মা, ভাই সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ বিকাল ৫টা ৩০ মিনিটে খেইশ্বর হাফিজিয়া মাদ্রাসা মাঠে জানাজা নামাজ শেষে সামাজিক কবর স্থানে দাফন করা হয়েছে।

 

তার এই অকাল মৃত্যুতে সলঙ্গা থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রামকৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ রফিকুল ইসলাম হিরো, অত্র ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম জাহিদ, রামকৃষ্ণপুর ইউনিয়ন বিএনপির সভাপতি জনাব মোঃ আফছার আলী, সাধারণ সম্পাদক মোঃ আমিরুল ইসলাম, ইউনিয়ন যুবদল সভাপতি মোঃ আব্দুল আলিম,সলঙ্গা রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকবৃন্দ, বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি সলঙ্গা থানা শাখার সভাপতি/ সাধারণ সম্পাদক সহ অন্যান্য ডাক্তারবৃন্দ শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর ভাবে সমবেদনা জানিয়েছেন।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ