শনিবার , ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

দুই সন্তানের পিতার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

প্রকাশিত হয়েছে- শনিবার, ৮ আগস্ট, ২০২০

নান্দাইল ময়মনসিংহ প্রতিনিধি :

ময়মনসিংহের নান্দাইলে আঃ হান্নান নামে এক ব্যাক্তি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আজ শনিবার বিকাল ৫ টার দিকে এই ঘটনা ঘটে। আঃ হান্নান নান্দাইল উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের দেউলডাংরা গ্রামের ফয়েজউদ্দিনের পুত্র। স্থানীয়রা জানায় , পৈত্রিক সূত্রে সে মানসিক সমস্যায় ভোগছিল। তার বাবা ফয়েজউদ্দীন মানসিক সমস্যা থেকে প্রায় তিন বছর পূর্বে নিজ স্ত্রীকে কুপিয়ে হত্যা করে জেলে যায়। এখনো সে জেলে বন্দী আছে। তার বাবার কাছ থেকে পাওয়া মানসিক রোগ থেকেই নিজ ঘরে ওড়নায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

 

রিতু আক্তার নামে ১২ বছর বয়সী একটি মেয়ে,রিফাত নামে ১০ বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে তার । তার স্ত্রী নাহার গত ৩ বছর ধরে গৃহকর্মী হিসেবে সৌদিপ্রভাসী। এবিষয়ে নান্দাইল মডেল থানার ওসি তদন্ত জানান, লাশ উদ্ধার করা হয়েছে, ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানো হবে।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ