রবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

পরকীয়া প্রেমের জেরে দৈহিক সম্পর্ক করার সময় আওয়ামীলীগ নেতা গ্রামবাসির কাছে আটক

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ৭ আগস্ট, ২০২০

বেনাপোল(যশোর)প্রতিনিধি: 

বিশ্বব্যাপী বৈশ্বিক কোভিড-১৯ করোনা ভাইরাস মহামারির মধ্যে সর্বকালের সর্বযুগের ঘৃন্যতম ঘটনাটি ঘটিয়েছে শার্শার এক কতিথ আওয়ামীলীগ নেতা। আওয়ামীলীগ নেতা মোস্তাক সরদার বাগআঁচড়া মাঠপাড়া এলাকায় একটি বাড়ির দ্বীতিয় তলায় পরকীয়া প্রেমে দৈহিক সম্পর্কে মেতে উঠলে এলাকাবাসী ধরে ফেলে ঘরে তালাা লাগিয়ে দেয়। এরপর পুলিশ এসে মোস্তাককে উদ্ধার করে।

বৃহস্পতিবার রাত আটটার সময় এ ঘটনা ঘটে ওই গ্রামের আহম্মেদ আলীর বাড়ির দ্বিতীয় তলায়।
মোস্তাক সরদার বাগআঁচাড়া মাঠপাড়া গ্রামের খোসালী সরদার এর ছেলে। আর প্রেমীকা একই গ্রামের মোকতার আলীর স্ত্রী শিলা খাতুন(৪০)।

বাগআঁচড়া ইউনিয়ন পরিষদ এর মেম্বার আছাদুল বলেন, মোস্তাকের সাথে শিলার দীর্ঘদিন ধরে পরকীয়া প্রেম ধরে অনৈতিক সম্পর্ক চলে আসছিল। শিলার স্বামী বাড়ি না থাকলে মোস্তাক ওই বাড়ি এবং তার নিজ লোকের বাড়ি শিলাকে ডেকে নিয়ে অবৈধ মেলামেশা করত। বৃহস্পতিবার সে ওই গ্রামের আহম্মেদ আলীর বাড়ির দ্বিতীয় তলায় অবৈধ মেলামেশর এক পর্যায় গ্রাম বাসি তাদের আটকিয়ে রাখে। পরে বাগআঁচড়া পুলিশ ফাঁড়ির পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে নিয়ে যায়।

বাগআঁচড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইলয়াছ কবির বকুল বলেন ঘটনা ওই বাড়িতে কি ঘটেছে তা কেউ স্বচক্ষে দেখেনি। তবে কিছু লোক মোস্তাককে ওই বাড়ির দ্বিতীয়তলায় অবরুদ্ধ করে রাখার পর পুলিশ তাকে উদ্ধার করে।

বাগআঁচড়া পুলিশ ফাঁড়ির এস আই আনোয়ার আজিম বলেন, মোস্তাককে আমরা ফাঁড়িতে নিয়ে আসার পর স্থানীয় মেম্বারদের আবেদন এর পরিপ্রেক্ষিতে ও সার্কেল এ এসপির নির্দেশে ছেড়ে দেওয়া হয়। স্থানীয় মেম্বাররা তাদের আবেদনে বলে সে ওই বাড়িতে দলিল দেখতে গিয়েছিল। সেখানে কোন অনৈতিক সম্পর্ক হয়নি।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ