সোমবার , ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

আটোয়ারী উপজেলা প্রেসক্লাবে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ৭ আগস্ট, ২০২০

মোঃ জাহেরুল ইসলাম আটোয়ারী(পঞ্চগড়) প্রধিনিধি:

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা প্রেসক্লাবে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার ( ৬ আগস্ট) সন্ধায় আটোয়ারী উপজেলা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান স্বল্প পরিসরে স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি মোঃ ইউসুফ আলী। সভার শুরুতে সভাপতি উপস্থিত সদস্যদের সাথে কুশলাদী বিনিময় করেন এবং মহামারী করোনা সংক্রমন কালে পরিবারের সদস্যদের খোজখবর নেন।

 

সাধারণ সম্পাদক জাহেরুল ইসলামের সঞ্চালনায় প্রেসক্লাবের উন্নয়ন সহ কোভিড-১৯ সংক্রমনকালে উপজেলার সংবাদকর্মীরা প্রধানমন্ত্রীর দেয়া প্রনোদনা থেকে বঞ্চিত হওয়া ব্যাপারে দুঃখ ও ক্ষোভ প্রকাশ করে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র সহ সভাপতি শাহীনুর ইসলাম শাহীন, সহ সভাপতি দবিরুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আলী,যুগ্ম সম্পাদক লিহাজ উদ্দীন, অন্যতম সদস্য হাবিবুল হক মুক্তা প্রমুখ। আলোচনা শেষে আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীনের ব্যক্তিগত তহবিল হতে দেয়া উপহার সামগ্রী মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার উপস্থিত সদস্যদের মাঝে আনুষ্ঠানিকভাবে বিতরণ করা হয়।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ