শুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ঝালকাঠির গাভা ইউনিয়নে সন্ত্রাসী হামলা ও ছিনতাইয়ের অভিযোগ ॥ আহত ১

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০
ঝালকাঠি প্রতিনিধি:
ঝালকাঠির গাভারামচন্দ্রপুর ইউনিয়নে সন্ত্রাসী হামলা ও ছিনতাইয়ের ঘটনায় মো: রাসেল খান(৩৩) নামে ১ জন আহত হয়েছে। আহত রাসেল সদর উপজেলার বীরসেনা গ্রামের মৃত হেমায়েত উদ্দিন খানের পুত্র। এ ঘটনায় ৬ আগষ্ট ঝালকাঠি থানায় ভুক্তভোগী রাসেল বাদী হয়ে একখানা অভিযোগ দায়ের করেন। অভিযোগে তিনি উল্লেখ করেন, ঝালকাঠি সদর উপজেলার বের মহল গ্রামের ফারুক হাওলাদরের ছেলে হাছিব হাওলাদার ও রাজিব হাওলাদার, মৃত মন্নান হাওলাদারের ছেলে শাহ আলম হাওলাদার, ফারুক হাওলাদার এবং সেলিম হাওলাদার, আলমগীর হাওলাদারের ছেলে ইমন হাওলাদার, সোবাহান সরদারের ছেলে শাহিন সরদার অত্যন্ত দাঙ্গাবাজ, নেশাখোর ও সংঘবদ্ধ একটি চক্র। ভুক্তভোগী পেশায় একজন মটর সাইকেল চালক।
৬ আগষ্ট যাত্রী নিয়ে বোর্ড স্কুল যাওয়ার পথে বাওনের হাট ব্রিজের উত্তর পাশে দোকানের সামনে বিবাদী হাছিব তার গাড়ীর পিছনে রাজিবকে নিয়ে বেপরোয়াভাবে মটর সাইকেল চালাইয়া ওভারটেক করার সময় রাসেলের গাড়ীতে ধাক্কা দেয়।এতে রাসেল মটর সাইকেল থেকে পড়ে গিয়ে ব্যথা পায়। বেপরোয়া গাড়ী চালানোর বিষয়ে রাসেল প্রতিবাদ জানিয়ে ঘটনা স্থল ত্যাগ করেন। এতে ক্ষিপ্ত হয়ে হাছিব ও রাজিব তাদের বন্ধুবান্ধব খবর দিয়ে ঘটনা স্থলে ওৎ পেতে থাকে। রাসেল বোর্ড স্কুল নামক স্থানে কাজ শেষ করে যাত্রী নিয়ে একই রাস্তা দিয়ে ফেরার পথে রাত অনুমান ৮ টার দিকে পূর্ব থেকে ওৎ পেতে থাকা বিবাদীরা রাসেলের উপর সন্ত্রাসী হামলা চালায়।এতে রাসেলের শরীরে বিভিন্ন স্থানে ফুলা জখম হয়। রাসেলের সাথে থাকা বাটন মোবাইল এবং তার যাত্রীদের সাথে থাকা স্যামসাং মোবাইল ফোন, নগদ ৬৫ হাজার টাকা বিবাদীরা ছিনিয়ে নেয়।
 এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ঝালকাঠি থানার এএসআই মোঃ মোঃ জসিম জানান, বাদী রাসেলের লিখিত অভিযোগখানা তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ