সোমবার , ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

আটোয়ারীতে কর্মরত সাংবাদিকরা প্রধানমন্ত্রীর প্রণোদনা থেকে বঞ্চিত

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০

মোঃ জাহেরুল ইসলাম আটোয়ারী (পঞ্চগড়)প্রতিনিধি :

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় কর্মরত সংবাদকর্মীরা মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া করোনা কালীন প্রণোদনা থেকে বঞ্চিত রয়েছেন। চলমান বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে সম্মূখ সারির যোদ্ধা হিসেবে স্বীকৃত দেশের সংবাদকর্মীদের সাহায্যার্থে মাননীয় প্রধানমন্ত্রী প্রণোদনা প্রদানের ঘোষনা দেন। তারই ধারাবাহিকতায় ইতোমধ্যে দেশের বিভিন্ন জেলা-উপজেলার সংবাদকর্মী ভাইয়েরা প্রধানমন্ত্রীর প্রণোদনার অর্থ উত্তোলন করেছেন।

 

কিন্তু কষ্টের বিষয় দেশে করোনা প্রাদুর্ভাব থেকে উপজেলায় কর্মরত সংবাদকর্মীরা জীবনের ঝুকি নিয়ে কাজ করে আসলেও অত্র উপজেলায় কোন সাংবাদিকের নাম প্রণোদনা তালিকায় আসেনি। এপ্রসঙ্গে উপজেলার সিনিয়র সাংবাদিকরা বলেন, বৈশি^ক মহামারী করোনাকালীন সময়ে জীবনের ঝুঁকি নিয়ে যেসকল সংবাদকর্মী সংবাদ পরিবেশন করে আসছেন তাদের কষ্টের কথা বিবেচনায় নিয়ে মমতাময়ী নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রনোদনার ঘোষনা দেন।

 

কিন্ত অজ্ঞাত কারণে অত্র উপজেলায় কর্মরত প্রায় ২০ জন সাংবাদিক এই প্রনোদনা হতে বঞ্চিত রয়েছেন। উপজেলায় কর্মরত বিভিন্ন জাতীয় দৈনিক, আঞ্চলিক, অনলাইন ও টিভি সাংবাদিকগণের অনেকেই এমন ক্ষোভ প্রকাশ করে মাননীয় প্রধানমন্ত্রী সহ সংশ্লিষ্ট উর্দ্ধতনদের দৃষ্টি কামনা করেছেন।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ