রবিবার , ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

তাড়াশ উপজেলার কবি আবু ইসহাকের জীবনী পরিচিতি ; গ্রন্থনায় কবি নুরুজ্জামান সবুজ

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০
#চলনবিল_বিধৌত_বড়ালকুলের_কবি_ও_সাহিত্যিক_যারা
আজকে তুলে ধরবো চলনবিল অঞ্চলের সিরাজগঞ্জ  জেলার #তাড়াশ_উপজেলার  কবি ও সাহিত্যকগণের মধ্যে থেকে কবি আবু ইসহাকের জীবন বৃত্তান্ত। 
#কবি_আবু_ইসহাকঃ
কবি আবু ইসহাক একজন কবি,গবেষক, গীতিকার। কবি ১৯৭৪ সালে২৫ নভেম্বর তাড়াশ উপজেলার তালম আদার পাড়া গ্রামে  জন্ম গ্রহণ করেন।তার পিতার নাম মোঃ মাফের উদ্দিন মাতার নাম পঞ্চ বিবি।বাবা মায়ের আদর ভালোবাসায় জীবন যুদ্ধের আপোষহীন লড়াইয়ে দারিদ্র্যতা মাঝে ও ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন।কবি স্থানীয় কাগজ কল্লোলে এর সম্পাদক।তার প্রকাশিত কাব্য গ্রন্থ “নষ্ট সময়” বসন্ত অনিশ্চিত “সহ The giant juncture অন্যতম। সময় পেলে গান ও বিজ্ঞাপনের জন জিঙ্গেল  করে থাকেন।
#তথ্য_সংগ্রহঃ চলনবিলের কিংবদন্তি,চলনবিলের গুণীজন,সাহিত্য কাগজ ভাঙন।
#আয়োজকঃ চলনবিল সাহিত্য সংসদ।
#প্রকাশনা_অনলাইন_মিডিয়া: ” নৈতিক ভাঙ্গুড়া” এবং” দৈনিক চলনবিলের কথা” ।
#আগামীকাল_প্রকাশিত হবে-
#কবি_ফসিউল_আলমের জীবন বৃত্তান্ত।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ