সোমবার , ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

গৌরনদীতে গ্রাম্য আদালতে হামলা নারীসহ ৩ জন আহত

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০

আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল:

বরিশালের গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়ন পরিষদের গ্রাম্য আদালতে মঙ্গলবার সকালে প্রতিপক্ষের ভাড়াটিয়া লোকজনে হামলা চালিয়ে এক নারীসহ ৩ জন আহত হয়েছে। আহতদের গৌরনদী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

বার্থী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহাজান প্যাদা জানান, জমিজমা নিয়ে তাঁরাকুপি গ্রামের ইউসুফ আলী দেওয়ানের সাথে আল আমীন সরদারের দীর্ঘ দিন যাবত বিরোধ চলে আসছে। বিরোধ মিমাংসার জন্য মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে পরিষদে তাকে (চেয়ারম্যান) সহ অন্যান্য সালিশদের উপস্থিতিতে গ্রাম্য আদালতে উভয় পক্ষ নিয়ে সালিশ বৈঠক বসে। সালিশ বৈঠক চলাকালে আল আমীন সরদারের ১০ থেকে ১৫ জন ভাড়াটিয়া সন্ত্রাসী চেয়ারম্যানে কক্ষে প্রবেশ করে অর্তকিত ভাবে হামলা চালায়।

হামলায় ইউসুফ আলী দেওয়ানের পুত্র আবুল বাশার দেওয়ান, মেয়ে শিল্পী বেগম ও মেয়ে জামাতা অলিল গাজী জখম হয়। আহতদের গৌরনদী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ