সোমবার, ১৬ মে ২০২২, ১১:৫৯ পূর্বাহ্ন
ই-পেপার

মৌলভীবাজারে মানবসেবী সংগঠন এফ-সি-এইচ এর উদ্যোগে খাবার বিতরণ

কিবরিয়া আহমেদ, মৌলভীবাজার প্রতিনিধি:
আপডেট সময়: শনিবার, ২২ জানুয়ারি, ২০২২, ৯:৩২ অপরাহ্ণ

ওমিক্রন ভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে পৌরসভার হতদরিদ্র, ভিখারি, ছিন্নমূল, ভাসমান মানুষ, পথশিশু, রিক্সা ও টমটম ড্রাইভারদের মাঝে খাবার বিতরণ অব্যাহত রেখেছে সামাজিক সংগঠন  ফুড কালেকশন ফর হেল্পলেস (এফ সি এইচ) পরিবার।
শনিবার (২২ জানুয়ারি) দুপুরে মৌলভীবাজার শহরের স্পিং কর্ণারে মিটিং শেষ করে পৌরসভার সামনে ভবঘুরে হতদরিদ্র মানুষের মাঝে খাবার তুলে দেন ফুড কালেকশন ফর হেল্পলেস (এফ সি এইচ) পরিবার।
এসময় খাবার বিতরণে উপস্থিত ছিলেন- এফ সি এইচ এর উপদেষ্টা মোঃ ফাহিম চৌধুরী, প্রতিষ্ঠাতা সভাপতি কানিজ ফাতেমা,সদস্য এস.কিবরিয়া আহমেদ, সদস্য শেখ ফাতমা আক্তার, সদস্য কানিজ ফারহানা,সদস্য কানিজ ফারিহা,সদস্য মুন্নি আক্তার,সদস্য রাহি ইসলাম,আমিনুল ইসলাম,
বুলবুল আহমেদ,লিলি আক্তার,শাওন হাসান,শাহ মায়দুল,ইমরান এবং ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হন সদস্য ফারাবী হাসান,রোমন,সুমা চৌধুরী,মিফতা উদ্দিন,জাহাঙ্গীর,সুফিয়ান তালুকদার সহ অন্যান্যরা।
 খাবার বিতরণকালে সভাপতি কানিজ ফাতেমা বলেন, ভাসমান মানুষগুলোও সমাজের অংশ, তাদের পাশে থাকার  দায়িত্ব রাষ্ট্রের এবং সমাজের বিত্তবানদের। তাঁদের থাকার এবং রান্না করে খাওয়ার কোনো ব্যবস্থা না থাকাতে তাঁদের কষ্টের কোনো শেষ নেই। তাই এসব ভাসমান এবং ছিন্নমূল মানুষগুলোর সহযোগিতায় সবার এগিয়ে আসা উচিত।আমরা সবসময় এফ সি এইচ পরিবার মানুষের পাশে এবং মানুষের কল্যাণে কাজ করে যাবো।

অন্যান্য সদস্যরা জানান- আমরা শুধু খাবার বিতরণ নয়, সমাজের ঘরবিহীন  মানুষদের ঘর করে দেই এবং সবসময় আমাদের এফ সি এইচ পরিবার সাধারণ মানুষের পাশে থাকবে।

 

চলনবিলের আলো/আপন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর পড়ুন

আজকের দিন-তারিখ

  • সোমবার (সকাল ১১:৫৯)
  • ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১৫ই শাওয়াল, ১৪৪৩ হিজরি
  • ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
এক ক্লিকে বিভাগের খবর