শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৮:৫৬ পূর্বাহ্ন
ই-পেপার
শিরোনাম :
শিরোনাম :
পাবনায় জুয়া খেলা অবস্থায় ৮ জুয়ারিকে আটক করেছে সদর পুলিশ ফাড়ী আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে শহীদ ক্যাপ্টেন বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের জন্মবার্ষিকী পালিত মহেশপুরে জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতি সভা ও শেখ কামাল এর জন্মদিন পালন আগৈলঝাড়ায় শোকের মাসে জাতির পিতা ও ১৫ আগস্টের শহীদদের অবমাননা করে ব্যানার কলেজের অধ্যক্ষ মিজানুর রহমানের বিরুদ্ধে রাস্ট্রদ্রোহীতা অভিযোগে তদন্ত কমিটি গঠন নান্দাইলে শহীদ ক্যাপ্টন শেখ কামাল এর ৭২ তম জম্মবার্ষিকী উপলক্ষে বৃক্ষ রোপন আটোয়ারীতে শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭২তম জন্মবার্ষিকী পালিত ঠাকুরগাঁয়ে বিএনপির উদ্যোগে করোনা হেল্প সেন্টার উদ্বোধন   দেশে আবারও করোনায় মৃত্যুর রেকর্ড

বাংলাদেশ ফুটবল উন্নয়ন সমিতি ভাঙ্গুড়া উপজেলার নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে অভিনন্দন ও শুভেচ্ছা

প্রতিনিধির নাম:
আপডেট সময়: শনিবার, ১৬ মে, ২০২০, ৮:৪১ পূর্বাহ্ণ

চলনবিলের আলো বার্তাকক্ষ:

বাংলাদেশ ফুটবল উন্নয়ন সমিতি ভাঙ্গুড়া উপজেলা কমিটির নব নির্বাচিত সভাপতি জালাল উদ্দিন ঝন্টু ভাই ও সাধারণ সম্পাদক বি.এম. ছানা উল্লাহ ভাই কে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে ভাঙ্গুড়া সহ পাবনা বাসি ।

জানাযায় ফুটবলের উন্নয়নের স্বার্থে এই উদ্দোগ টি নিয়েছে বাংলাদেশ ফুটবল উন্নয়ন সমিতি।

একদম মাঠ পর্যায় থেকে শুরু করে দেশের সর্বচ্চো পর্যায়ে খেলাধুলা কে এগিয়ে নিতে মো: জালাল উদ্দিন ঝন্টু সাবেক আর্মি জাতীয় দলের খেলোয়ার ও সাধারণ সম্পাদক বি.এম. ছানা উল্লাহ নিজে একজন দক্ষ গোলরক্ষক ও বর্তমানে সে বাংলাদেশ ফুটবল ফেডারেশন রেফরি এসোসিয়েশন এর ৩য় শ্রেণির রেফারি হিসাবে কাজ করে যাচ্ছে।

তিনি ভাঙ্গুড়া পৌর শহরের বড়াল কিন্ডারগার্টেনের ক্রীড়া শিক্ষক পদে চাকুরীরত আছেন। প্রাথমিক পর্যায় থেকে শুরু করে বয়স ভিক্তিতে প্রতিনিয়ত মাঠে ফুটবল গড়াবে। তারি প্রচেষ্টায় এগিয়ে যেতে চায় বাংলাদেশ ফুটবল উন্নয়ন সমিতি এমন প্রত্যাসাই সকলের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর