বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৬ অপরাহ্ন
ই-পেপার

পরকীয়ার টানে ছাত্রীকে নিয়ে পালিয়ে গেল শিক্ষক

প্রতিনিধির নাম:
আপডেট সময়: শনিবার, ২ মে, ২০২০, ৩:৫৮ অপরাহ্ণ

কে,এম আল আমিন : সিরাজগঞ্জের তাড়াশে ছাত্রীকে নিয়ে শিক্ষক উধাও হওয়ার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। শুধু তাই নয়,পরকীয়া প্রেমে বাধা দেয়ায় স্ত্রীকে বেধড়ক মারপিট করে ঘরে আটকে রেখে প্রেমিকা ছাত্রীকে নিয়ে পালিয়ে যায়। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার দুপুরে তাড়াশের নওগাঁ ইউনিয়নের সাকুয়াদিঘী গ্রামে। এ ঘটনায় পলাতক শিক্ষকের স্ত্রী হাসী বাদী হয়ে তাড়াশ থানায় স্বামী আয়ুব আলী, ছাত্রী ও তার বাবাকে আসামী করে তিনজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন। থানার লিখিত অভিযোগ সুত্রে জানা গেছে, তাড়াশ পৌর শহরের রঘুনীলি মঙ্গলবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আয়ুব আলী (৩৫) প্রায় ১ যুগ আগে পাবনার ভাঙ্গুড়া উপজেলার পাইকপাড়া গ্রামের মুসলিমা খাতুন হাসিকে বিয়ে করেন । তাদের সংসারে একটি পুত্র সন্তানও রয়েছে।

বেশ কিছুদিন ধরে ওই শিক্ষক তার বিদ্যালয়ের দশম শ্রেনীর এক ছাত্রীর (১৬) সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। বিষয়টি স্ত্রী হাসি জানার পর স্বামীকে ছাত্রীর সাথে সম্পর্ক বারন করতে একাধিবার অনুরোধ করেন। এতে তাদের সংসারে প্রায়ই ঝগড়া বিবাদ লেগেই থাকতো এবং কারনে অকারনে স্ত্রী হাসিকে মারপিট করত। এরই এক পর্যায়ে শিক্ষক আয়ুব আলী ক্ষিপ্ত হয়ে শুক্রবার স্ত্রী হাসিকে বেধড়ক করে তাকে বাড়ির একটি ঘরে তালাবদ্ধ করে ছাত্রীকে নিয়ে পালিয়ে যান। পরে প্রতিবেশীরা হাসিকে বদ্ধ ঘর থেকে উদ্ধার করেন।

রঘুনীলি মঙ্গলবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সনাতন দাশ জানান, ছাত্রীকে নিয়ে শিক্ষক উধাও হওয়ার অভিযোগ পেয়েছি । বিদ্যালয় খোলার পরে তার বিরুদ্ধে কার্যকরী কমিটির সদস্যদের নিয়ে মিটিং করে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। এ বিষয়ে তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মাহবুবুল ইসলাম অভিযোগ দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, তদন্ত করে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর